বলিউড সেনসেশন সানি লিওন বিলাসবহুল নতুন একটি অ্যাপার্টমেন্ট কিনলেন । গত ২৮ মার্চ মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরিতে অবস্থিত এ ফ্ল্যাটের রেজিস্ট্রি করেন এই অভিনেত্রী। নতুন সম্পত্তি নিজের আসল নাম করণজিৎ কউর নামে রেজিস্ট্রি করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ‌্যম রিপাবলিক ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে,মুম্বাইয়ের আন্ধেরি এলাকার আটলান্টিস নামের বিল্ডিংয়ের ১২ তলায় অবস্থিত সানি লিওনের নতুন অ‌্যাপার্টমেন্টটি । অ‌্যাপার্টমেন্টটির আকার ৪ হাজার ৩৬৫ স্কয়ার ফুট। যার মূল‌্য  ১৬ কোটি রুপি। এই ফ্ল‌্যাটে পাঁচটি মাষ্টার বেড, একটি হলরুম, বিশাল রান্নাঘর রয়েছে।

গত ২০ জানুয়ারি বিবাহিত জীবনের এক দশক পূর্ণ করেন সানি লিওন আর ড্যানিয়েল ওয়েবার। খুব শিগগির নতুন বাড়িতে সংসার গুছানোর কাজ শুরু করবেন তারা।

সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব সানি। নিয়মিত ছবি পোস্ট করে থাকেন তিনি। ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তার ব‌্যক্তিগত অনুভূতি ও কাজের খবর। কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে আলোচনা উঠে এসেছিলেন সানি।

পর্নো ক্যারিয়ার ছেড়ে ২০১২ সালে ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সানি। এরপর একে একে অনেক সিনেমা করেন । বর্তমানে নতুন এক ওয়েব সিরিজে অভিনয় করেন সানি লিওন।