রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২১-২২ বছরের কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি শাহীন আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খান নির্বাচিত হয়েছে।

০৭ জানুয়ারি(বৃহস্পতিবার) রাতে বিশ্ববিদ্যালয়ে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি মঈন উদ্দিন। এসময় আরও উপস্থিত ছিলেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছালেকিন আহমেদ এবং সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মুস্তাফিজ রনি।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট), সহ-সভাপতি-২ তাপস কুমার সরকার (দৈনিক প্রথম আলো), যুগ্ম-সাধারণ সম্পাদক নুর আলম (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন ইসলাম (বিডি মর্নিং), কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/ঢাকা ট্রিবিউন), দপ্তর সম্পাদক আব্দুর সবুর লোটাস (বার্তা ২৪.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুর রহমান (রাইজিংবিডি.কম), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সানজানা শরীফ শ্রুতি (লাল সবুজের কণ্ঠ), ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ আহমেদ (রাজশাহী পোস্ট), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মরিয়ম খাতুন পলি (খবর ২৪ ঘণ্টা), কার্যনির্বাহী সদস্য-১ রিফাত ইসলাম (দ্য পিপল্স টাইম) ও কার্যনির্বাহী সদস্য-২ মেহেদী হাসান আকাশ (যুগবার্তা.কম)।

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন, সুব্রত গাইন (চ্যানেল আই অনলাইন)সাজ্জাদ হোসেন দৈনিক সমাচার, মেহেদী হাসান, উপদেষ্টা-১ হিসেবে আছেন মঈন উদ্দিন (বাংলানিউজ২৪/এনটিভি) ও উপদেষ্টা-২ রেদওয়ানুল হক বিজয় (দৈনিক কালের কণ্ঠ)।

এ.আর.এ/দেশ-ইনসাইডার