৩৫০ কোটি রুপি বাজেটের এই মুভির ভিজুয়ালাইজেশন হবে চ্যাপটার ১ এর থেকে কয়েক গুন বেশি। রামিকা সেনের ক্যারেকটারটি হবে খুবই স্ট্রং। যিনি রকিকে মারার ডেড ওয়ারেন্ট দেয় তার আর্মি ফোর্সকে। আধিরা ইয়াশের হাত থেকে রাজত্ব ছিনিয়ে নেওয়ার জন্য করবে ভয়ংকর লড়াই। আধিরার ক্যারেকটারটি হবে দয়ামায়াহীন ভয়ংকর নিষ্ঠুর। রকি ইয়াশ মাত্র ১০ মিনিটের একটা সিনের জন্য ৬ মাস ধরে হার্ড ওয়ার্ক করেছেন এখানে ইয়াশ এবং সন্জ্ঞয় দত্তের একটি হিংস্র ফাইট হবে, যেখানে ইয়াশকে আমরা সিক্স প্যাক অবস্থায় দেখতে পাবো। এই কমব্যাট ফাইটে সিনে সন্জ্ঞয় দত্তের যেনো কোনো অসুবিধা নাহয় সেজন্য ইয়াশ নিজে এই বিষয়টা মনিরটিং করবে।
রকির এই মুভিতে ৩ টা মেজর ফাইট সিন থাকবে
১: আধীরার সাথে
২: পাওয়ারফুল একজন পলিটিক্যাল ফিগারের সাথে
৩: রামিকা সেনের পাঠানো আর্মিদের সাথে
এই ৩টা ফাইট সিন এমন ভাবে ডিজাইন করা হয়েছে যা আগে কোনো মুভিতে দেখানো হয়নি!
একশন কিংবা ফাইট সিন দিয়েই কেজিএফ চ্যাপটার ২ ফেমাস হবে এমনটা কিন্তু নয় ডিরেক্টর প্রসান্ত নীল জানিয়েছেন এই সিনেমাটা ইমোশনালি একটা জায়গা ক্রিয়েট করবে অডিয়ান্সদের মাঝে।
রকি এবং রিনার একটি রোমান্টিক সং থাকবে যেটি ইন্ডিয়ান হিস্টোরিতে সবথেকে ব্যয়বহুল একটি গান। এই গানের শুট হচ্ছে হায়দ্রাবাদের তাজ ফালাকনুমা পেলেস। যেখানে শুটিংতো দূরের কথা অল্পকিছু সৌভাগ্যবানেরা এই পেলেসে যাওয়ার অনুমতি পেয়েছে।
মুভিটির ক্রেস যে কতোখানি ইতিমধ্যে সেটেলাইট রাইট বিক্রি হয়েছে ১২০ কোটি রুপি আর আমাজন প্রাইম অর্ডার করেছে ৫৫ কোটি রুপি ডিজিটাল রাইট সেল করার জন্য।